আমরা উদ্ভাবনী, কামুক, আবেগপ্রবণ।

আমরা চীন মধ্যে একটি মহান প্রাপ্তবয়স্ক খেলনা কোম্পানি.

2005 সালে তার সূচনা থেকে চিসা-নোভেলটিস, বিশ্বের অনেক দেশে বিক্রয় কভারেজ। 2012 সালে, চিসা (হংকং) কোম্পানী দ্বারা চিসা-নোভেলটিস খেলনা কোম্পানি চেজিয়াং প্রদেশের ওয়েনঝো শহরে প্রতিষ্ঠিত হয়েছিল, এর উন্নত উত্পাদন সরঞ্জাম, কঠোর উত্পাদন। প্রমিত এবং পেশাদার বিক্রয় দল, Chisa-নভেল্টিজ খেলনা সেবা শক্তিশালী সমর্থন ভোক্তাদের সংখ্যাগরিষ্ঠ হয়ে.


পণ্যের গুণমান নিশ্চিত করতে উন্নত প্রযুক্তির প্রবর্তন

Chisa (হংকং) কোম্পানি, 2005 সালে তার সূচনা থেকে, বেশি দশ মিলিয়ন ইউয়ান মোট বিনিয়োগ, বিদেশী বড় প্রাপ্তবয়স্ক খেলনা কোম্পানি, বিদেশী শিল্প মান প্রবর্তনের সঙ্গে একটি প্রযুক্তিগত বিনিময় বজায় রাখার জন্য. একই সময়ে, উত্পাদন প্রক্রিয়ায়, সমস্ত দিক সর্বদা গ্রাহকদের সবচেয়ে আধুনিক ডিজাইন, বাজারে প্রবেশের জন্য সবচেয়ে নিরাপদ এবং সবচেয়ে প্রাণবন্ত উপকরণ সরবরাহ করার জন্য জোর দেয়, অবশেষে আকর্ষণীয় প্যাকেজিং। কোম্পানির একটি গবেষণা ও উন্নয়ন বিভাগও রয়েছে, যা পণ্যের গুণমানের ভিত্তি স্থাপন করে।


সমৃদ্ধ এবং ব্যাপক পণ্য লাইন

যেহেতু চিসা-নোভেলটিস বাজারে প্রবেশ করে, আমাদের উদ্ভাবনী পণ্য লাইন বেশিরভাগ গ্রাহকদের চিন্তাশীল এবং মনোযোগী যত্নের জন্য। বর্তমান, চিসা-নোভেলটিস প্রধান উত্পাদন হল প্রাপ্তবয়স্কদের যৌন খেলনার যন্ত্রপাতি পণ্য, যার মধ্যে রয়েছে: রিমোট কন্ট্রোল ভাইব্রেটর, এভি ভাইব্রেটর, ক্লিটোরাল স্টিমুলেটর, জি-স্পট ভাইব্রেটর, বুলেট ভাইব্রেটর, র্যাবিট ভাইব্রেটর, ক্লাসিক ভাইব্রেটর, ফিঙ্গার ভাইব্রেটর, ভাইব্রেটিং লাভ এগস, এভি ম্যাসেজ আনুষাঙ্গিক, লাভ বল এবং বেন ওয়া বল, ইনফ্ল্যাটেবল ডিল্ডোস, সাকশন ডিল্ডোস, ভাইব্রেটিং ডিলডো, স্ট্র্যাপ অন ডিলডো, সেক্স মেশিন, বাস্তবসম্মত ডিল্ডোস, অ্যানাল বিডস, বাট প্লাগস, কক রিং, পুরুষ হস্তমৈথুন, মোরগ হাতা, বাস্তবসম্মত এবং ভাইব্রেটিং ক্ল্যাম্পস ,স্তনবৃন্ত পাম্প এবং suckers এবং তাই.


ভোক্তাদের সঙ্গে একসঙ্গে বৃদ্ধি

ব্র্যান্ডের প্রতিশ্রুতি "চিসা-নোভেলটিসকে আপনার যৌনতার যত্ন নিতে দিন, এটিকে আরও জনপ্রিয় এবং স্বাস্থ্যকর করতে দিন", চিসা-নোভেল্টিজ খেলনা বিশ্ব বাজার সম্প্রসারণের প্রচেষ্টা এবং যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, জার্মানি, ফ্রান্স পর্যন্ত রপ্তানি করে , অস্ট্রেলিয়া, কানাডা এবং ব্রাজিল এবং তাই। রপ্তানি বাজারের চাহিদা মেটাতে, আমরা অনেক বিখ্যাত বিদেশী নেটওয়ার্ক প্রাপ্তবয়স্ক খেলনার দোকান এবং সত্তা স্টোরের সাথে সহযোগিতামূলক সম্পর্ক স্থাপন করি। গ্রাহকদের সমস্ত চ্যানেল সরবরাহ করতে। এবং স্বাস্থ্য নিশ্চিত করার জন্য পণ্যের ব্যবহার কমাতে, এলার্জি, চিসা-নোভেলটিস খেলনা পণ্য phthalates ধারণ, নিরাপদ ব্যবহার, সবচেয়ে টেকসই উপকরণ উন্নয়ন.